ডোমারে শিক্ষা সফরের বাস দূর্ঘটনা : আহত ১০
১৩ এপ্রি '১৮
0 Shares

ডোমারে শিক্ষা সফরের বাস দূর্ঘটনা : আহত ১০

ডোমারে শিক্ষা সফরের বাস দূর্ঘটনা : আহত ১০ইয়াছিন মোহাম্মদ সিথুন,ষ্টাফ রিপোর্টার, ডোমার (নীলফামারী)// নীলফামারীর ডোমার উপজেলায় ভাদুরিয়া ডাক্তার আব্দুল আজিজ উচ্চ বিদ্যালয়ের তিন দিনের শিক্ষা সফরে আসা একটি বাস দূর্ঘটনা কবলে পড়ে।

শুক্রবার দুপুর ১২ টার দিকে উপজেলার গোমনাতি ইউনিয়নের আমবাাড়ি-চিলাহাটি সড়কের আমবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে একটি লবনবোঝাই ট্রাককে সাইড দিতে বাসটি খাদে পড়ে যায়। এতে ১০ জন আহত হয়। দিনাজপুর জেলার নবাবগজ্ঞ উপজেলার এ বিদ্যালয়টি একটি বাসে জন ছাত্র-ছাত্রী ও শিক্ষকসসহ ৩৩ জন যাত্রী নিয়ে দেশের সর্ববৃহৎ সেচ প্রকল্প তিস্তা ব্যারেজ শিক্ষা সফরে যাচ্ছিল।
গোমনাতি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ জানান, দুপুরে একটি লবনবোঝাই ট্রাককে সাইড দিতে শিক্ষা সফরের বাসটি রাস্তার পাশ্বে খাদে পড়ে যায়। এলাকাবাসীর সহায়তায় সবাইকে উদ্ধার করে ইউনিয়ন পরিষদে বিশ্রামের জন্য রাখা হয়েছে। এতে ১০ জন আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুল ইসলামে স্ত্রী শিরিন আক্তার (৩০) গুরুত্বর আহত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধারের পর তারা দিনাজপুরের উদ্দেশ্যে রওনা হবেন। #

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।