গাইবান্ধায় ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক- ১
১৭ এপ্রি '১৮
0 Shares

গাইবান্ধায় ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক- ১

গাইবান্ধায় ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক- ১জিল্লুর রহমান পলাশ,গাইবান্ধা প্রতিনিধি:// গাইবান্ধায় আক্তারুল ইসলাম রুমি (৩০) নামে এক ব্যক্তিকে ইয়াবা ব্যবসার অভিযোগে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩ সদস্যরা। এসময় তার কাছ থেকে ৩৬০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।রুমি সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের মাঠের পাড় গ্রামের মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম হিরুর ছেলে।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আক্তারুল ইসলাম রুমি একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে রুমি নিজ এলাকায় খুচরা ও পাইকারীভাবে ইয়াবা ব্যবসা করে আসছিলো। রবিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় রুমি নিজ এলাকার মাঠের পাড়ে ইয়াবা বিক্রি করছিলো। এমন গোপন খবরে র‌্যাব সদস্যরা মাঠের পাড় এলাকায় অবস্থান নেয়। এ সময় র‌্যাব সদস্যরা রুমিকে দীর্ঘ সময় নজনদারীতে রাখে। এক পর্যায়ে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পরে রুমির দেহ তল্লাসী করে ৩৬০ পিচ ইয়াবা পায় র‌্যাব সদস্যরা।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহারিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা ৩৬০ পিচ ইয়াবাসহ রুমিকে আটক করে সদর থানায় হস্তান্তর করে। এ ঘটনায় র‌্যাব সদস্য বাদী হয়ে রুমির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। দুপুরে রুমিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে’।

তিনি আরও বলেন, ‘রুমি কিভাবে মাদক ব্যবসা করে এবং তার সাথে আরও কারা জড়িত আছে তা তদন্ত করা হচ্ছে। তদন্তের পর জড়িতদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে’।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।