• Home »
  • রাজশাহী বিভাগ »
  • মুক্তিযোদ্ধার ভুয়া সনদে চাকুরী নাটোরে দুই পুলিশ কনস্টেবলসহ গ্রেফতার তিন
মুক্তিযোদ্ধার ভুয়া সনদে চাকুরী নাটোরে দুই পুলিশ কনস্টেবলসহ গ্রেফতার তিন
১৮ এপ্রি '১৮
0 Shares

মুক্তিযোদ্ধার ভুয়া সনদে চাকুরী নাটোরে দুই পুলিশ কনস্টেবলসহ গ্রেফতার তিন

মুক্তিযোদ্ধার ভুয়া সনদে চাকুরী নাটোরে দুই পুলিশ কনস্টেবলসহ গ্রেফতার তিনমোঃ শহীদুল হক সরকার, নাটোর // নাটোরে মুক্তিযোদ্ধার ভুয়া সনদ জমা দিয়ে পুলিশ কনস্টেবল (সিপাহী) পদে চাকুরী নেওয়ার দায়ে দুই কনস্টেবল ও তাদের এক সহযোগীতাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ছয় জনকে অভিযুক্ত করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত অপর তিনজনকে আটক করতে পুলিশের অভিযান চলছে।
গ্রেফতারকৃতরা হলেন, নাটোর সদর উপজেলার লালমনিপুর গ্রামের ফরজ মন্ডলের ছেলে কনস্টেবল রবিন হোসেন (১৯), বড়াইগ্রাম উপজেলার বাগডোম গ্রামের সাইফুল জোয়ারদারের ছেলে কনস্টেবল ইমরান হোসেন (২০) ও তাদের সহযোগি নাটোর পুলিশ লাইনসের বাবুর্চি নাটোর সদর উপজেলার বড়হরিশপুর এলাকার আব্দুল খালেক মিয়ার ছেলে সোহাগ হোসেন (৩১) ।
নাটোর সদর থানার সেকেন্ড অফিসার ও মামলার তদন্তকারী কর্মকর্তা আকিবুল ইসলাম মঙ্গলবার দুপুরে নাটোর সদর থানায় সাংবাদিকদের জানান, গত ২৪ ফেব্রুয়ারী নাটোরে পুলিশ কনস্টেবল পদে লোক নিয়োগ দেওয়া হয়। এই নিয়োগের সময় রবিন হোসেন এবং ইমরান হোসেন নাটোর পুলিশ লাইনের বাবুর্চি সোহাগ হোসেন সহ অপর তিন ব্যক্তির সহযোগিতায় ভুয়া মুক্তিযোদ্ধার সনদ ব্যবহার করে মুক্তিযোদ্ধা কোটায় চাকুরী গ্রহণ করেন। পরে পুলিশী তদন্তের সময় তাদের দেয়া মুক্তিযোদ্ধার সনদটি জাল বলে নিশ্চিত হওয়া যায়। এ ঘটনায় রবিন হোসেন, ইমরান হোসেন ও পুলিশ লাইনসের বাবুর্চি সোহাগ হোসেন সহ ৬ জনকে অভিযুক্ত করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার প্রেক্ষিতে রবিন হোসেন এবং ইমরান হোসেন ও সোহাগ হোসেনকে গ্রেফতার করা হয়। ঘটনার সাথে জড়িত বাকী অভিযুক্তদের গ্রেফতারের অভিযান চালানো হচ্ছে। তদন্তের স্বার্থে ঘটনার সাথে জড়িত অন্যদের নাম প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেছে পুলিশ।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।