• Home »
  • সারাদেশ »
  • গোলাপগঞ্জে স্কুলছাত্র হত্যার আসামি গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
গোলাপগঞ্জে স্কুলছাত্র হত্যার আসামি  গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
৬ মে '১৮
0 Shares

গোলাপগঞ্জে স্কুলছাত্র হত্যার আসামি গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

আজিজ খান, গোলাপগঞ্জ(সিলেট) প্রতিনিধি: গোলাপগঞ্জের বসন্তপুর গ্রামের আব্দুল হক আবরা’র পুত্র মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের মেধাবী ছাত্র এসএসসি ফলাফল প্রার্থী মোহাম্মাদ আমির হোসেন (১৬) হত্যার বিচার ও আসামি গ্রেপ্তারের দাবিতে বসন্তপুর গ্রামবাসীর উদ্যোগে শনিবার (০৫ মে) বিকেলে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।গোলাপগঞ্জে স্কুলছাত্র হত্যার আসামি  গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নানের সভাপতিত্বে ও মাহফুজুল ইসলাম আলমের পরিচালনায় মানববন্ধনে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মাহবুব হোসেন।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ১১নং শরিফগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মুমিত হীরা, বিশেষ অতিথি ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন দিলাল ও প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আতিকুর রাহমান।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন- মোরাদ উল্লাহ বাহার কুশিয়ারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সঞ্জয় লালা দেব, বিশিষ্ট সমাজসেবক আজিজ হোসেন আজিজ, বিশিষ্ট মুরব্বি আব্দুর রাজ্জাক, সিরাজুল ইসলাম, রফিক উদ্দিন, ডা. আব্দুল আউওয়াল, আব্দুল হান্নান, জেলা যুবলীগ নেতা এমাদ উদ্দিন, আব্দুল আজিজ, শিক্ষার্থী কামিল হোসেন, ময়ানা মিয়া, কামাল উদ্দিন, সবাজ মিয়া, আব্দুল আজিজ, দারা মিয়া, ছানা মিয়া, আব্দুস শহিদ, সাজু মাহমুদ প্রমুখ।
উল্লেখ্য, গত ১৭ এপ্রিল রাত ৮টার দিকে মেধাবী ছাত্র আমির হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে এলাকার একটি দোকানের ভেতরে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ছুরি দিয়ে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।