সাপাহারে বিদ্যালয়ের ছাত্রীদের সাথে পুলিশের মতনিমিয় অনুষ্ঠিত
৭ মে '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

সাপাহারে বিদ্যালয়ের ছাত্রীদের সাথে পুলিশের মতনিমিয় অনুষ্ঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “মাদককে না বলি, বাল্য বিয়ে প্রতিরোধ করি, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সামাজিক সচেতনতা জোরদার করি” এই স্লোগাণ কে সামনে রেখে গতকাল সকাল ১১টায় সাপাহার উপজেলার মধইল বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের সাথে সচেতনতা মুলক মত বিনিময় করেছেন সাপাহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সামিউল আলম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ। এ সময় ছাত্রীদের লেখাপড়ার খোঁজ খবর নেয়ার পাশাপাশি বাল্যবিয়ে, ইভটিজিং, মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিষয়ে বক্তব্য দেন।সাপাহারে বিদ্যালয়ের ছাত্রীদের সাথে পুলিশের মতনিমিয় অনুষ্ঠিত
বিদ্যালয়ের শিক্ষার্থীদের লক্ষ করে পুলিশ কর্মকর্তাগণ বলেন, মাদক থেকে সকলকে দুরে থাকতে হবে। মাদকের বিরুদ্ধে সজাগ থেকে মাদক যারা সেবন করে তাদের সুপথে ফিরিয়ে আনতে মাদকের কুফল সম্পর্কে বর্ননা করেন তিনি। এছাড়াও বাল্য বিয়ের ক্ষতির দিক গুলো তুলে ধরে ১৮ ও ২১ বছরের আগে কোন বিয়ে নয় বলে ছাত্র-ছাত্রীদের পরামর্শ দেন।
এ সময় মাদককে না বলি, বাল্য বিয়ে প্রতিরোধ এবং সন্ত্রাসবাদের বিরুদ্ধে সোচ্চার হয়ে ওয়াদাবদ্ধ করান ওই বিদ্যালয়ের ছাত্রীদের।
এ বিষয়ে বিদ্যালয়টির প্রধান শিক্ষক বলেন, এএসপি ও ওসির মতো প্রশাসনের কর্মকর্তারা বিভিন্ন বিদ্যালয়ে গিয়ে এভাবে মতবিনিময় করলে অবশ্যই শিক্ষার্থীসহ এলাকাবাসী দারুন ভাবে উপকৃত হবেন।
ওসি জানান, জরুরী সেবার জন্য ৯৯৯ সহ ট্রাফিক আইন সম্পর্কে ছাত্রী ও শিক্ষকদের সচেতনতা করা হয়।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।