মান্দায় এসএসসির ফলাফলে এবারেও বিভিন্ন প্রতিষ্ঠানে জিপিএ ৫ এর ছড়াছড়ি
৯ মে '১৮
0 Shares

মান্দায় এসএসসির ফলাফলে এবারেও বিভিন্ন প্রতিষ্ঠানে জিপিএ ৫ এর ছড়াছড়ি

এম এম হারুন আল রশীদ হীরা, মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলায় এবারেও এসএসসি পরীক্ষার ফলাফলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জিপিএ ৫এর ছড়াছড়ি লক্ষ্য করা গেছে। তবে কালীগ্রাম দোডাঙ্গী উচ্চ বিদ্যালয় ৫২জন জিপিএ ৫ পেয়ে শীর্ষ স্থান লাভ করেছে।

মান্দায় এসএসসির ফলাফলে এবারেও বিভিন্ন প্রতিষ্ঠানে জিপিএ ৫ এর ছড়াছড়ি

ফাইল ফটো

কালীগ্রাম দোডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছার রহমান জানান, ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় এ প্রতিষ্ঠান থেকে ৯৬ জন পরীক্ষার্থী অংশ নিয়ে শতভাগ পাসসহ জিপিএ ৫ লাভ করেছে ৫২ জন পরীক্ষার্থী। কশব উচ্চ বিদ্যালয় থেকে ৭৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে শতভাগ পাসসহ জিপিএ ৫ পেয়েছে ২৪ জন। নুরুল্লাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ৫৯ পরীক্ষার্থীর শতভাগ পাসসহ ১৮ জন জিপিএ ৫ পেয়েছে, আইওর পাড়া উচচ বিদ্যালয় ৭২ জনের শতভাগ পাসসহ জিপিএ ৫ পেয়েছে, ১৪ জন,এছাড়া সতিহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ ৭৪ পরীক্ষার্থীর শতভাগ পাসসহ জিপিএ ৫ পেয়েছে ৭জন, ছোটমল্লুক বালিকা উচ্চ বিদ্যালয় ২১ জনের শতভাগ পাসসহ জিপিএ৫ পেয়েছে, ৬ জন, জি,এস মাধ্যমিক বালিকা বিদ্যালয় ৬২ জনের শতভাগ পাসসহ জিপিএ ৫ পেয়েছে ৪ জন, জোতবাজার বালিকা উচ্চ বিদ্যালয় ৪৩ জনের শতভাগ পাসসহ জিপিএ ৫ পেয়েছে ২ জন, রামনগর উচ্চ বিদ্যালয় ২২ জনের শতভাগ পাসসহ জিপিএ৫ পেয়েছে ২ জন ।
মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ থেকে ১৩০জন পরীক্ষার্থীর মধ্যে পাস করেছে ১২৭জন,অকৃতকার্য হয়েছে ৩জন, জিপিএ ৫ লাভ করেছে ৪১ জন, গোয়ালমান্দা উচ্চ বিদ্যালয় থেকে ৯৪ পরীক্ষার্থীর মধ্যে অকৃতকার্য হয়েছে একজন, জিপিএ ৫ লাভ করেছে ২৬ জন, তেঁতুলিয়া ডিবি উচ্চ বিদ্যালয় ২৫জন, দক্ষিন মৈনম উচ্চ বিদ্যালয় ২৫জন, সাহাপুর ডিএ উচ্চ বিদ্যালয়ে ২১ জন, পাকুড়িয়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয় ১৪ জন, গোটগাড়ী শহীদ মামুন হাইস্কুল ও কলেজে ১২ জন, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে ১২ জন, মান্দা এস সি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজে ১১জন, বুড়িদহ উচ্চ বিদ্যালয়ে ১০ জন, পরানপুর উচ্চ বিদ্যালয় ৮ জন, পি কে এ উচ্চ বিদ্যালয় ৮ জন, কয়াপাড়া কামাড়কুড়ি উচ্চ বিদ্যালয় ৬জন, কোচড়া বাদলঘাটা উচ্চ বিদ্যালয় ৬জন, বিলকরিল্যা উচ্চ বিদ্যালয় ৬জন, কাঞ্চন কাঞ্চন বিএল উচ্চ বিদ্যালয় ও কলেজের ৬ জন, তুডুক বাড়িয়া উচ্চ বিদ্যালয় ৫ জন জিপিএ ৫ পেয়েছে ।
এছাড়া মাদরাসা পর্যায়ে শুধুমাত্র পরানপুর কামিল মাদ্রাসা থেকে ৩১ জন পরীক্ষার্থীর মধ্যে পাস করেছে ২৩জন, অকৃতকার্য হয়েছে ৮জন, জিপিএ ৫ লাভ করেছে ২ জন।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।