• Home »
  • বৃহত্তর রংপুর »
  • হাতীবান্ধায় গ্রাম্য ডাক্তারের ভূল চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়লে মোজাফ্ফর
হাতীবান্ধায় গ্রাম্য ডাক্তারের ভূল চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়লে মোজাফ্ফর
১০ মে '১৮
0 Shares

হাতীবান্ধায় গ্রাম্য ডাক্তারের ভূল চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়লে মোজাফ্ফর

জাহাঙ্গীর আলম রিকো, ষ্টাফ রিপোর্টার, লালমনিরহাট// লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা বড়খাতা বাজারের গ্রাম্য ডাক্তার হায়দার আলী (৩৫) এর ভূল চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়লে গরীব কৃষক মোজাফ্ফর (৪৫) উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের মৃতঃ আকবর আলী এর পুত্র।হাতীবান্ধায় গ্রাম্য ডাক্তারের ভূল চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়লে মোজাফ্ফর
পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, মোজাফ্ফরের জ্বর আসলে গ্রাম্য ডাক্তার হায়দার আলীর বড়খাতায় নিজস্ব ঔষধের দোকানে নিয়ে আসেন। হায়দার আলী মোজাফ্ফরের পেশার চেক করে একটি ইনজেকশন দেন। ইনজেকশন দেয়ার সাথে সাথে মোজাফ্ফর হিচুনী দেয়া শুরু করে। এক পর্যায়ে সেখানেই তার ডান হাত, ডান পা অবস হয়ে যায় এবং বাকশক্তি হারিয়ে ফেলে। এ অবস্থা দেখে ডাক্তার হায়দার আলী তার হাতের লেখা পেপসিকশনটি সাথে সাথে ছিড়ে ফেলে মোজাফ্ফরের পরিবারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে সেখান থেকে দ্রুত সটকে পড়েন। এরপর থেকে ডাক্তার হায়দার আলীকে আর খুঁজে পাওয়া যায়নি। সেই দিন থেকে তার ঔষধের দোকান বন্ধ রয়েছে। এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্য অবস্থা সৃষ্টি হয়। সরেজমিনে আরও জানাযায়, হায়দার আলীর বিরুদ্ধে এর আগেও একাধিক ভূল চিকিৎসার অভিযোগ পাওয়া গেছে।
এলাকাবাসীর দাবী ওই গ্রাম্য ডাক্তার হায়দার আলীকে আইনের আওতায় নিয়ে এসে শাস্তির দাবী জানান।

বিষয়টি নিয়ে বড়খাতা ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল এর সাথে কথা হলে তিনি জানান, আমি ঘটনাটি জেনেছি এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পঃ পঃ কর্মকতার সাথে কথা বলেছি ডাক্তার হায়দার আলীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করেছি।

এদিকে গ্রাম্য ডাক্তার হায়দার আলীর সাথে তার যোগাযোগ করার চেষ্টা করলে মোবাইল ফোন ও তার ঔষধের দোকান বন্ধ রয়েছে।

এদিকে উপজেলা পঃপঃ কর্মকর্তার সাথে কথা হলে তিনি জানান, তদন্ত করে গ্রাম্য ডাক্তার হায়দার আলীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।