• Home »
  • বৃহত্তর রংপুর »
  • বাংলা ট্রিবিউনের সেরা প্রতিবেদকের পুরুস্কার পেলেন জিল্লুর রহমান পলাশ
বাংলা ট্রিবিউনের সেরা প্রতিবেদকের পুরুস্কার পেলেন জিল্লুর রহমান পলাশ
১৪ মে '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

বাংলা ট্রিবিউনের সেরা প্রতিবেদকের পুরুস্কার পেলেন জিল্লুর রহমান পলাশ

গাইবান্ধা প্রতিনিধি: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনে প্রকাশিত মার্চ মাসের সেরা প্রতিবেদনের জন্য ‘মফস্বল ক্যাটাগরিতে’ সেরা প্রতিবেদক মনোনীত হয়েছেন গাইবান্ধা প্রতিনিধি জিল্লুর রহমান পলাশ। গত ২৫ মার্চ প্রকাশিত ‘নরসুন্দর রাশেদের কয়েনের জাদুঘর’ শীর্ষক প্রতিবেদনের জন্য তাকে ‘সেরা প্রতিবেদক’ মনোনীত করে বাংলা ট্রিবিউন জুরি বোর্ড।বাংলা ট্রিবিউনের সেরা প্রতিবেদকের পুরুস্কার পেলেন জিল্লুর রহমান পলাশ

রবিবার (১৩ মে) পঞ্চম বর্ষে পর্দাপণ উপলক্ষে বাংলা ট্রিবিউনের কার্যালয়ে সারাদেশের প্রতিনিধিদের নিয়ে বর্ণাঢ্য অনুষ্ঠানে সেরা প্রতিবেদকের পুরুস্কার হিসেবে পলাশের হাতে প্রশংসাপত্র ও আর্থিক সম্মাননা তুলে দেন বাংলা ট্রিবিউনের হেড অব নিউজ হারুন উর রশিদ ও কো-অডিনেটর ফৌজিয়া সুলতানা।

বাংলা ট্রিবিউন ছাড়াও যমুনা টেলিভিশনের গাইবান্ধা প্রতিনিধি হিসেবে কাজ করছেন জিল্লুর রহমান পলাশ। ২০১১ থেকে দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধির দায়িত্বও পালন করছেন পলাশ। তরুণ উদীয়মান সাংবাদিক পলাশ ২০১৩ সালে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স সম্পন্ন করেন। এছাড়া গাইবান্ধা ল’ কলেজ থেকে এলএলবিও সম্পন্ন করেছেন পলাশ। তিনি গাইবান্ধা বার এ্যাসোসিয়েশনের একজন শিক্ষানবীশ আইনজীবীও।

এরআগেও, ২০১৪ সালে ‘দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের’ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘বর্ষসেরা রিপোর্টার’ হিসেবে পুরুস্কার অর্জন করেন জিল্লুর রহমান পলাশ। শখের বশে স্কুল জীবনে (১৯৯৯) লেখালেখি শুরু করেন তিনি।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।