• Home »
  • রাজশাহী বিভাগ »
  • মাদক সেবনের দায়ে নাটোরে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকসহ ১৬জনের কারাদন্ড
মাদক সেবনের দায়ে  নাটোরে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকসহ ১৬জনের কারাদন্ড
১৫ মে '১৮
0 Shares

মাদক সেবনের দায়ে নাটোরে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকসহ ১৬জনের কারাদন্ড

মোঃ শহীদুল হক সরকার,নাটোর সংবাদদাতা// নাটোরের নলডাঙ্গায় মাদক বিক্রয় ও সেবনের দায়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন সহ ১৬ মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রবিবার সারা রাত নলডাঙ্গা উপজেলায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহার আদালতে হাজির করলে বিচারক আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন একই উপজেলার বিপ্রবেলঘরিয়া এলাকার তোতা মিয়ার ছেলে।
 মাদক সেবনের দায়ে  নাটোরে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকসহ ১৬জনের কারাদন্ড র‌্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি আজমল হোসেন জানান, প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহা পরিচালকের দিক নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে চলতি মাসের চার তারিখ থেকে বিশেষ অভিযান শুরু করে। এরই অংশ হিসেবে নাটোর জেলাতেও এই অভিযান শুরু করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহা ও র‌্যাব ৫ এর সিপিসি ৫ এর একটি দল নলডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় ও সেবনের এলাকায় অভিযান চালায় তারা। এ সময় মাদক বিক্রয় ও সেবনের সময় নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটনসহ ১৬ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে আটক করা হয়। পরে রাতেই আটকদেরকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহার আদালতে হাজির করা হয়। এসময় আটককৃতরা তাদের অপরাধের কথা স্বীকার করে ক্ষমা প্রার্থনা করলে আদালতের বিচারক শুনানী শেষে তৌহিদুর রহমান লিটনকে ছয় মাসের কারাদন্ড দেয়। এছাড়াও অন্যদের কেও বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণে নির্দেশ দেন।
অন্য দন্ডপ্রাপ্তরা হলো বনবেলঘড়িয়া এলাকার আকবর আলীর ছেলে আরিফ হোসেন (২৭), বাবলুর ছেলে মিঠু (২৮), বিপ্রবেলঘড়িয়া এলাকার, মৃত নাজিমুদ্দিনের দুই ছেলে শাহিন মাহমুদ (২৮), শফিক আহম্মেদ (৩৫), আতোয়ার রহমানের ছেলে রুবেল আহমেদ (২১), আব্দুল কুদ্দুসের ছেলে সোহানুর রহমান (২৪), দলিলুর রহমানের ছেলে মনিরুল ইসলাম (২৭), মাঝদিঘা গ্রামেরমৃত সুলতান ব্যাপারীর ছেলে শাহাদৎ হোসেন (৩৪) , মমিনপুর গ্রামের মৃত মাধুরাম সরদারের দুই ছেলে সুজন সরদার (২৪), সুভাষ সরদার (৪২) , বনবেলঘড়িয়া এলাকার শাহাজাহান আলীর ছেলে রাজ্জাক (৩৪), মৃত ইছাহাক আলীর ছেলে আজাদ হোসেন (৩৫), পূর্ব মাধনগর গ্রামের আনিছুর রহমানের ছেলে ফারুক হোসেন (২৬), নলডাঙ্গা উপজেলার ছাতারভাগ গ্রামের খায়রুল ইসলামের ছেলে নোয়ার হোসেন (৩৮) ও একই উপজেলার বানোর ভাট গ্রামের সৈয়দ আলীর ছেলে মোখলেছ (৩৫)। আটককৃতদের বেশির ভাগই যুবলীগের নেতাকর্মী এবং নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটনের অনুসারী। বিচার শেষে রাতেই দন্ডপ্রাপ্তদের নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

তাং ১৪-০৫-১৮

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।