• Home »
  • বৃহত্তর রংপুর »
  • সাংবাদিকতায় জিল্লুর রহমান পলাশকে সম্মাননা দিলো সাদুল্যাপুর প্রেসক্লাব
সাংবাদিকতায় জিল্লুর রহমান পলাশকে সম্মাননা দিলো সাদুল্যাপুর প্রেসক্লাব
১৭ মে '১৮
0 Shares

সাংবাদিকতায় জিল্লুর রহমান পলাশকে সম্মাননা দিলো সাদুল্যাপুর প্রেসক্লাব

সাংবাদিকতায় জিল্লুর রহমান পলাশকে সম্মাননা দিলো সাদুল্যাপুর প্রেসক্লাবগাইবান্ধা প্রতিনিধি: দীর্ঘ ১৮ বছর সাংবাদিকতায় সক্রিয়ভাবে সম্পৃক্ত থেকে পেশাদারিত্ব উন্নয়ন ও সেরা সাংবাদিকের সাফল্য অর্জনের জন্য তরুণ সাংবাদিক জিল্লুর রহমান পলাশকে সম্মাননা দিয়েছে সাদুল্যাপুর প্রেসক্লাব। গাইবান্ধার সাদুল্যাপুরের কৃতি সন্তান জিল্লুর রহমান পলাশ যুমনা টিভি, বাংলা ট্রিবিউন ও দৈনিক যায়যায়দিনের গাইবান্ধা প্রতিনিধি।

মঙ্গলবার (১৫ মে) বিকেলে সাদুল্যাপুর প্রেসক্লাবের উদ্যোগে দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে অনুষ্ঠানে পলাশকে এ সম্মাননা দেওয়া হয়। পলাশের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সাদুল্যাপুর প্রেসক্লাবের বিদায়ী সভাপতি মোস্তাফিজার রহমান ফারুক, সাধারণ সম্পাদক শাহজাহান সোহেল, নবনির্বাচিত সভাপতি তাজুল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের মার্চ মাসের সেরা প্রতিবেদক নির্বাচিত ও যমুনা টিভির গাইবান্ধা প্রতিনিধি হওয়ায় পলাশকে এ সম্মাননা দেওয়া হয়। পলাশ সাদুল্যাপুর প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ১৯৯৯ সালে লেখালেখি শুরু করে এক যুগের বেশি সময় ধরে সাদুল্যাপুর উপজেলা পর্যায়ে বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন তিনি। কাজের ধারাবাহিকতায় অনেক বাঁধা পেরিয়ে সততা, নিষ্ঠা আর সাহসিকতায় ২০১১ সালে জেলা পর্যায়ে সাংবাদিকতা শুরু করেন পলাশ।

পলাশ ছাড়াও অনুষ্ঠানে সাদুল্যাপুর প্রেসক্লাবের সদস্য সাইদুর রহমান ও আমিনুল ইসলামের স্ত্রী রেহেনা বেগম ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হয়ে (সমাজ সেবা) ভূমিকা পালনে এবং প্রেসক্লাবের সদস্যদের সন্তান (জিপিএ-৫) প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেরকে সম্মননার ক্রেস্ট দেওয়া হয়।

পরে দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তাজুল ইসলাম রেজাকে (ইত্তেফাক/বিডি নিউজ) সভাপতি ও খোরশেদ আলমকে (নয়া দিগন্ত/ঘাঘট) সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যর (দুই বছর মেয়াদী) কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজার রহমান ফারুক।

এরআগে, উৎসব মুখর পরিবেশে দিনব্যাপী সাংবাদিক ও পরিবারের সদস্যদের নিয়ে আনন্দ-আড্ডা আর বিভিন্ন খেলাধুলার মধ্যে দিয়ে ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়। দুপুরে মধ্যহ্ন ভোজের পর ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ী ছাড়াও প্রেসক্লাবের প্রত্যেক সদস্যর পরিবারের মধ্যে পুরুষ্কার বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।