• Home »
  • সারাদেশ »
  • বিপুল পরিমান মোবাইল ও সিমকাডসহ কথিত পীর-দরবেশ র‌্যাবের হাতে আটক
বিপুল পরিমান মোবাইল ও সিমকাডসহ কথিত পীর-দরবেশ র‌্যাবের হাতে আটক
২২ মে '১৮
0 Shares

বিপুল পরিমান মোবাইল ও সিমকাডসহ কথিত পীর-দরবেশ র‌্যাবের হাতে আটক

সাব্বির হোসাইন আজিজ মাদারীপুর ॥ র‌্যাব ৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প এর বিশেষ অভিযানে ভাঙ্গা থানাধীন রায়নগর নামক স্থান হতে দীর্ঘদিন যাবৎ মোবাইল ফোনে জ্বীনের বাদশা, পীর-দরবেশ, সাধু-সন্ন্যাসী, কুদ্দুস মাতুব্বর(৩০) নামের এক পীর-দরবেশকে বিপুল পরিমান মোবাইল সেট, সিমকাড ও ল্যাপটপ সহ গ্রেফতার করা হয়।বিপুল পরিমান মোবাইল ও সিমকাডসহ কথিত পীর-দরবেশ র‌্যাবের হাতে আটক

র‌্যাব ৮ সিপিসি -৩ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, ফরিদপুরের ভাঙ্গা থানাধীন রায়নগর এলাকার একটি চক্র মোবাইল ফোনে জ্বীনের বাদশা, পীর-দরবেশ, সাধু-সন্ন্যাসী সেজে কখনো ভয় কখনোবা লটারী ও বোনাস এর প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে দীর্ঘদিন যাবৎ বিপুল অংকের অর্থ আতœসাৎ করে আসছে। এমন সংবাদের ভিক্তিতে গত আনুমানিক সাড়ে ৪টার দিকে রায়নগর এলাকায় অভিযান চালিয়ে কুদ্দুস মাতুব্বর (৩০) নামে প্রতারক চক্রের এক সদস্য পীর-দরবেশকে আটক করা হয়। র‌্যাব-৮, মাদারীপুর সিপিসি-৩ জীজ্ঞাসাবাদে আরো জানা যায়, প্রতারকগণ মোবাইল ফোনে জ্বীনের বাদশা, পীর-দরবেশ, সাধু-সন্ন্যাসী সেজে কখনো ভয় কখনোবা লটারী ও বোনাস এর প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে দীর্ঘদিন যাবৎ বিপুল অংকের অর্থ আতœসাৎ এর বিষয়টি স্বীকার করেন। উক্ত প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের নাম ও কর্মতৎপরতার বিষয়ে বিস্তারিত জানতে পারে। প্রতারণার উদ্দেশ্যে তারা স্বর্ণের মূর্ত্তি, লটারি, বোনাস প্রভৃতি প্রাপ্তির প্রলোভন দেখাত অথবা গভীর রাতে জ্বীনের বাদশা সেজে অলৌকিকভাবে ক্ষতি করার ভয় দেখাত বলে স্বীকার করে। তাদের হেফাজত থেকে প্রতারনার কাজে ব্যবহৃত ০১ টি ল্যাপটপ, ২৫ টি মোবাইল ফোন, বিভিন্ন অপারেটরের ৭৭ টি সীম কার্ড, জব্দ করা হয়।

মাদারীপুর র‌্যাব ৮ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ তাজুল ইসলাম জানান, ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রতারনার কাজে ব্যবহৃত ০১ টি ল্যাপটপ, ২৫ টি মোবাইল ফোন, বিভিন্ন অপারেটরের ৭৭ টি সীম কার্ড, সহ কুদ্দুস মাতুব্বর নামের একজন কে আটক করা হয়। উক্ত চক্রের বিরুদ্ধে অপরাধের দন্ডবিধি অনুযায়ী ভাঙ্গা থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। ভবিষ্যতে উক্ত চক্রের পলাতক সদস্যদের গ্রেফতারসহ এধরনের অন্যান্য প্রতারক চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।