• Home »
  • নীলফামারী »
  • সৈয়দপুরে সাংবাদিক লুতু’র মামা আজিজুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল: বিভিন্ন ব্যক্তির শোক
সৈয়দপুরে সাংবাদিক লুতু’র মামা আজিজুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল: বিভিন্ন ব্যক্তির শোক
২৫ মে '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

সৈয়দপুরে সাংবাদিক লুতু’র মামা আজিজুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল: বিভিন্ন ব্যক্তির শোক

সৈয়দপুরে সাংবাদিক লুতু’র মামা আজিজুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল: বিভিন্ন ব্যক্তির শোকসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: দৈনিক কালের কন্ঠ ও করতোয়ার সৈয়দপুর প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু’র মামা আজিজুল ইসলাম চৌধুরী আজ (বৃহস্পতিবার) সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে,নাতি-নাতনি, চার ভাই ও চার বোন রেখে গেছেন।
আজ (বৃহস্পতিবার) বাদ আছর সৈয়দপুর উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পূর্ব বেলপুকুর পাকাধরা গ্রামে বাদ আছর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে নীলফামারী- ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এনামুল ঘশ চৌধুরী, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী,সৈয়দপুর প্রেস কাবের সভাপতি আমিনুল হকসহ প্রেস কাবের সদস্যবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

অপর দিকে শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন তিস্তা নিউজ ২৪ ডটকম এর  সম্পাদক  ও দৈনিক নয়া দিগন্ত’র   ডিমলা  প্রতিনিধি সরদার ফজলুল হক এবং ডিমলা প্রেমক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক সহিদুল ইসলামসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।