• Home »
  • সারাদেশ »
  • নূর হোসেন আশরাফী’র ৪১তম মৃত্যুবার্ষিকী পালিত 
নূর হোসেন আশরাফী’র ৪১তম মৃত্যুবার্ষিকী পালিত 
৩০ মে '১৮
0 Shares

নূর হোসেন আশরাফী’র ৪১তম মৃত্যুবার্ষিকী পালিত 

নূর হোসেন আশরাফী’র ৪১তম মৃত্যুবার্ষিকী পালিত প্রেসবিজ্ঞপ্তি: জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা’র পিতা নূর হোসেন আশরাফী’র ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা ও খুলনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান ও এনডিপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা’র পিতা বিশিষ্ট সমাজসবেক ও শিক্ষানুরাগী মরহুম নূর হোসেন আশরাফী’র ৪১তম মৃত্যুবার্ষিকী ছিল আজ। 

মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনা খালিশপুর বায়তুল ফালাহ জামে মসজিদে মিলাদ ও দোয়া, খুলনা গোয়ালখালি কবরস্থানে জিয়ারত এবং ঢাকার কনিপাড়া জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।  এসকল কর্মসূচীতে উপস্থিত ছিলেন মুহাম্মদ মুছা, মো. মনির হোসেন, মোস্তাকিম হোসেন রনিসহ মরহুমের নিকট আত্মীয় ও শুভাকাঙ্খিগন।  এছাড়াও এনডিপি’র উদ্যোগে আগামী ৩রা জুন ২০১৮ এনডিপি’র কেন্দ্রীয় কার্যালয়ে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, নূর হোসেন আশরাফী ১৯৭৭ সালের ১৩ রমজান খালিশপুর ১৬৫নং রোডের ডব্লিউ-৫০ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তিনি বায়তুল ফালাহ জামে মসজিদের প্রতিষ্ঠাতা সেক্রেটারী এছাড়াও গোয়ালখালি কবরস্থান, খালিশপুর ঈদগাহ, আনজুমান-সহ বহু প্রতিষ্ঠানের সাথে প্রতিষ্ঠাতা হিসেবে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

 
Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।