• Home »
  • নীলফামারী »
  • ডিমলায় অন্তসত্তা গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী-শ্বাশুড়ী আটক
ডিমলায় অন্তসত্তা গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী-শ্বাশুড়ী আটক
২ জুন '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

ডিমলায় অন্তসত্তা গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী-শ্বাশুড়ী আটক

অন্তসত্তা গৃহবধৃুকে হত্যার অভিযোগে স্বামী ও শ্বাশুড়ী আটক।

সরদার ফজলুল হক: নীলফামারীর ডিমলায় পারিবারীক কলহের জের ধরে তাছলিমা আক্তার কোকিলা (২৪) নামে সাত মাসের অন্তসত্তা এক গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী রেজাউল ইসলাম(৩০) ও শ্বাশুড়ী রেজিয়া বেগম(৬০) আটক করেছে পুলিশ। ঘটনটি ঘটেছে, আজ শনিবার ভোর রাতে ডিমলা উপজেলার নাউতারা ভাটিয়াপাড়া গ্রামে।

গৃহবধু তাছলিমা আক্তার কোকিলা

এলাকাবাসী জানান, ২০১১ সালে এসএসসি পাশের পরপরই উপজেলা নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের কৃষক তছর আলীর কন্যা তাছলিমা আক্তার(কোকিলা)-এর সাথে একই ইউনিয়নের নাউতারা ভাটিয়া গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র রেজাউল ইসলামের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পরে কোকিলার গর্ভে রুমানা নামে একটি কন্যা সন্তান জন্ম নেয়। শিশুকন্যা রুমানা বর্তমানে উপজেলার  খালিশা চাপানী চারঘড়ি চাপানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রি। শুক্রবার দিনগত সন্ধ্যা রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামী রেজাউল ও শ্বাশুড়ী রেজিয়া বেগম গৃহবধু কোকিলাকে শারীরিক নির্যাতন করে। এমতাবস্থায় (শনিবার’ ০২ জুন) ভোরে কোকিলাকে তার স্বামীর বাড়ীতে মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনার সময় শিশু কন্যা রুমানা তার নানার বাড়ীতে ছিলো।

এলকাবাসী ঘটনাটি থানায় জানালে, পুলিশ ঘটনা স্থল থেকে অন্তসত্তা কোকিলার মৃতদেহ উদ্ধারসহ গৃহবধুর স্বামী রেজাউল ইসলাম ও শ্বাশুড়ী রেজিয়া বেগমকে আটক করে থানায় নিয়ে আসে।

কোকিলার মামাত ভাই রাজশাহী বিশ্বাবদ্যালয়ের অনার্স শেষ বর্ষের ছাত্র আতউর রহমান জানান, কোকিলাকে তার স্বামী ও শ্বাশুড়ী নির্যাতন করে হত্যা করেছে।

আটক শ্বাশুড়ী রেজিয়া বেগম সাংবাদিকদের জানান, তার বউমা গলায় রশির ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এদিকে ডিমলা থানার সাবইন্সপেক্টর ইমাদ উদ্দিন মোঃ ফারুক ফিরোজ বলেন, গৃহবধু কোকিলা আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে তা বুঝা যাচ্ছে না। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলেই প্রকৃত রহস্য জানা যাবে। এ রিপোর্ট লেখার সময় হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।