• Home »
  • নীলফামারী »
  • টিউবওয়েলের পানিতে কি মিশানো হয়েছে ? যা পান করে জলঢাকায় অসুস্থ ২৫ জন !
টিউবওয়েলের পানিতে কি মিশানো হয়েছে ? যা পান করে জলঢাকায় অসুস্থ ২৫ জন !
১০ জুন '১৮
0 Shares

টিউবওয়েলের পানিতে কি মিশানো হয়েছে ? যা পান করে জলঢাকায় অসুস্থ ২৫ জন !

আবেদ আলী,  ষ্টাফ  রিপোর্টার// নীলফামারীর জলঢাকায় টিউবওয়েলের পানি পান করে অসুস্থ হয়ে পরেছে অন্তত: ২৫ জন। অসুস্থ ১৫ জনকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে। বাকীরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে এখন সুস্থ্য আছেন। অনেকের প্রশ্ন  টিউবওয়েলের পানিতে কি মিশানো হয়েছে ? যা পান করে অসুস্থ হলো এত গুলো মানুষ। টিউবওয়েলের পানিতে কি মিশানো হয়েছে ? যা পান করে জলঢাকায় অসুস্থ ২৫ জন !

ঘটনাটি উপজেলার শিমূলবাড়ী ইউনিয়নের রাজবাড়ী গ্রামের ৫নং ওয়ার্ডে। স্থানীয়রা জানায়, শুক্রবার ওই ইউনিয়নের মৃত সতিশ চন্দ্র রায়ের ছেলে লাল মোহন রায় অসুস্থ হয়ে পরলে তাকে দেখতে বিভিন্ন ইউনিয়ন থেকে তার আত্মীয়রা দেখতে আসে। খাওয়া দাওয়া শেষে টিউবওয়েলের পানি পান করার পর সবার মাথা ঘুরতে থাকে এবং অনেকের বমি শুরু হয়। অবস্থা বেগতিক দেখে তাৎক্ষনিক ওই রাতেই জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি হয়। এ বিষয়ে লাল মোহন রায়ের ছেলে গোবিন্দ বলেন, কে বা কারা আমাদের টিউবওয়েলের পানিতে ক্ষতিকারক পদার্থ মিশালে আমরা সবাই পানি পান করে অসুস্থ্য হয়ে পরি। এদিকে অসুস্থ্য রনজিৎ রায়ের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান আত্মীয়তার সুবাদে লাল মোহনের বাসায় তাকে দেখতে গিয়ে খাওয়া দাওয়া শেষে পানি পান করি তার পর থেকে বাসায় এসে মাথা ঘুরা ও বমি শুরু হলে স্থানীয় ভাবে আমি চিকিৎসা নেই।

এ বিষয়ে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সের  মেডিকেল অফিসার ডাক্তার দেবাশিষ সরকার জানান, রোগীদের সাথে কথা বলে ধারণা করা হচ্ছে টিউবওয়েলের পানিতে ক্ষতিকারক কিছু মিশানো থাকায় তারা অসুস্থ হয়ে পরে।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।