কাউন্সিলারদের আরো বেশি দায়িত্বশীল হওয়ার আহবান জানালেন…..:রসিক মেয়র
১১ জুন '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

কাউন্সিলারদের আরো বেশি দায়িত্বশীল হওয়ার আহবান জানালেন…..:রসিক মেয়র

মেজবাহুল হিমেল:রংপুর প্রতিনিধি//  রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, রংপুর সিটি কর্পোরেশন এতো দিন চলছিলো হাওয়ার উপর। এখন সিষ্টামের মধ্যেই চলবে। কারো একক সিদ্ধান্তের উপর নয়। তাই প্রত্যেক কাউন্সিলরকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। নগরীর উন্নয়ন কাজের গুণগতমান খারাপ হলে সেই সব ঠিকাদারদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। উন্নয়ন কাজের ক্ষেত্রে ঠিকাদাররা ব্যর্থ হলে তাদের ওয়ার্ক অর্ডার বাতিল করে দিয়ে ডিভলডার ঠিকাদার হিসেবে চিহ্নিত করে পূর্নরায় টেন্ডার দেয়ার জন্য নিদের্শ দেন তিনি।কাউন্সিলারদের আরো বেশি দায়িত্বশীল হওয়ার আহবান জানালেন.....:রসিক মেয়র
আজ সোমবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের হল রুমে মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। তিনি বলেন, এডিবি’র মাধ্যমে রংপুর সিটি কর্পোরেশনের ২৮টি ওয়ার্ডে কাউন্সিলর অফিস স্থাপন করা হবে এবং নগরীর বিদ্যুৎতায়ন সচল রাখতে প্রত্যেক কাউন্সিলর অফিসে একজন করে অস্থায়ী ভিত্তিত্বে ইলেক্টট্রিক টেকনিশিয়ান প্রদান করা হবে। তিনি বলেন, একজন ম্যাজিষ্ট্রেট এর অভাবে রংপুর সিটি কর্পোরেশন একটি দুর্বল ও পঙ্গু প্রতিষ্ঠানে পরিনত হয়েছে। সংশ্লিষ্ট দপ্তর সমূহে একজন ম্যাজিষ্ট্রেট নিয়োগের জন্য আবেদন করা হয়েছে। ম্যাজিষ্ট্রেট নিয়োগ দেয়া হলে রংপুর সিটি কর্পোরেশনের অনেক উন্নয়ন কাজ করা সম্ভব হবে।
মাসিক সভায় বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সামসুল হক, মাহমুদুর রহমান, সচিব আবু সালেহ মোঃ মুসা জঙ্গী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, নির্বাহী প্রকৌশলী আজম আলী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর নাছিমা আক্তার, বিলকিস বেগম, ফেরদৌসী বেগম, ফরিদা বেগম, মনোয়ারা সুলতানা মলি, নাজমুন নাহার, কাউন্সিলর রফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ, হারাধন রায়, মোখলেছুর রহমান, মনোয়ারুল ইসলাম লেবু, মাহফুজার রহমান মাফু, নজরুল ইসলাম দেওয়ানী, লাইকুর রহমান নাজু, জয়নুল আবেদীন, রবিউল আবেদীন রতন, ফজলে এলাহী ফুলু, শফিকুল ইসলাম মিঠু, জাকারিয়া আলম, আমিনুর রহমান, আব্দুল গফ্ফার, মুনতাছীর শামীম, তৌহিদুল ইসলাম, মাহবুববার রহমান মঞ্জু, মিজানুর রহমান মিজু, সেকেন্দার আলী, জামাল উদ্দিন, নুরুন্নবী ফুলু, সাইফুল ইসলাম ফুলু, হারুন-অর-রশিদ, রহমতুল্লা বাবলা, মুক্তার হোসেন, মালেক নিয়াজ আরজু, মাহাবুব মোর্শেদ ও সিরাজুল ইসলাম।
সভায় গত মাসের মাসিক সভার সিদ্ধান্ত পঠন ও অনুমোদন, বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি, নতুন প্রকল্প গ্রহন ও প্রাক্কলন অনুমোদন সংক্রান্ত আলোচনাসহ বিভিন্ন বিষয় উপস্থাপন করা হয়।

 
 
Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।