• Home »
  • নীলফামারী »
  • মাদকের বিরুদ্ধে সোচ্চার মানুষ সৈয়দপুরে দুই মাদক ব্যবসায়ীর বসতবাড়ি গুড়িয়ে দিয়েছে জনতা
মাদকের বিরুদ্ধে সোচ্চার মানুষ সৈয়দপুরে দুই মাদক ব্যবসায়ীর বসতবাড়ি গুড়িয়ে দিয়েছে জনতা
১১ জুন '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

মাদকের বিরুদ্ধে সোচ্চার মানুষ সৈয়দপুরে দুই মাদক ব্যবসায়ীর বসতবাড়ি গুড়িয়ে দিয়েছে জনতা

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি// পুলিশের চলমান মাদক বিরোধী অভিযান ও সভা সমাবেশের কারণে সৈয়দপুরে মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছেন এলাকার বাসিন্দারা। গত রোববার বিক্ষুব্ধ এলাকাবাসী শহরের দুই মাদক ব্যবসায়ীর বসতবাড়ি গুড়িয়ে দিয়েছে। রোববার রাতে শহরের ইসলামবাগ ও ঢেলাপীর উত্তরা আবাসন এলাকায় এ ঘটনা ঘটে।মাদকের বিরুদ্ধে সোচ্চার মানুষ সৈয়দপুরে দুই মাদক ব্যবসায়ীর বসতবাড়ি গুড়িয়ে দিয়েছে জনতা

হামলার শিকার বাড়ি মালিকরা পুলিশের খাতায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। এদের বেপরোয়া মাদক ব্যবসায় এলাকার লোকজন অতিষ্ঠ ছিলো বলে জানা যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার মানুষজন মাদক স¤্রাজী আমেনা বেগম কাল্টিকে মাদক ব্যবসা বন্ধের জন্য একাধকবার সতর্ক করে। কিন্তু লাভ হয়নি। এরই মধ্যে মাদক বিরোধী অভিযান শুরু হলেও তার মাদক ব্যবসা বন্ধ ছিলনা। ফলে বিক্ষুব্ধ হয়ে ওঠেন তারা। রোববার সন্ধ্যায় ইসলামবাগ এলাকায় মাদকের ব্যবসা নির্মূল করতে তিন শতাধিক মানুষ জড়ো হয়। এ সময় তারা ইসলামবাগ এলাকা থেকে মাদক ব্যবসা উচ্ছেদ করতে সোচ্চার হয়ে ওঠে। এর এক পর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসী ইসলামবাগ এলাকার মাদক স¤্রাজ্ঞী আমেনা বেগম ওরফে কাল্টির (৩৮) বাড়িতে হামলা চালায়। হামলায় বসতবাড়ি ভাংচুর ও আসবাবপত্র তছনছ করা হয়। তবে জনগণের রোষানল থেকে বাঁচতে হামলার আগেই মাদক স¤্রাজ্ঞী পরিবার নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়।
অপরদিকে একই সময় শহরের উপকন্ঠে উত্তরা আবাসন এলাকায় মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীন ওরফে জয়নাল হাজারী (৪৫) বসতবাড়ি একই কায়দায় গুড়িয়ে দেয় এলাকাবাসী। এলাকার দুই শতাধিক মানুষ জড়ো হয়ে ওই হামলা চালায়। হামলার আগাম খবর ব্যবসায়ী জয়নাল হাজারী গাঢাকা দেয়। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ী আমেনা বেগম ও জয়নাল আবেদীনের নামে থানায় মামলা রয়েছে।
এ ব্যাপারে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জনান, সাধারণ জনগণের মাঝে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এছাড়া মাদক নির্মূলে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টি হওয়ায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে বাড়িঘর গুড়িয়ে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।