মান্দায় মাদকাসক্ত এক ব্যক্তিকে পুলিশে সোর্পদ

এম এম হারুন আল রশীদ হীরা,মান্দা (নওগাঁ) প্রতিনিধি:// নওগাঁর মান্দায় হোরোইন সেবনরত অবস্থায় আজিজুল ইসলাম (২৫) নামে মাদকাসক্ত এক ব্যক্তিকে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসি। এসময় তার কাছ থেকে এক পুরিয়া হোরোইন উদ্ধার করা হয়েছে। উপজেলার প্রসাদপুর ইউপি’ গাড়িক্ষেত্র গ্রামের গাড়িক্ষেত্র ইসলামীয়া দাখিল মাদরাসা মাঠে ঘটনাটি ঘটে গত সোমবার রাত ৯টার দিকে।

এলাকাবাসিরা জানান, খুদিয়াডাঙ্গা গ্রামের খালের পাড়ের জনৈকের ছেলে আজিজুল ইসলাম গাড়িক্ষেত্র ইসলামীয়া দাখিল মাদরাসা মাঠে প্রথমে এক পুরিয়া হোরোইন সেবন করে। ঘটনাটি এলাকাবাসিদের নজরে এলে তারা তাকে আটক করে। এসময় ধূর্ত মাদকসেবি আরেক পুরিয়া হোরোইন লুঙ্গির নিচ দিয়ে মাটিতে ফেলে দেয়।

পরে গ্রাম্য পুলিশ আবদুল জব্বারকে খবর দিয়ে থানায় নিয়ে গেলে ডিউটি অফিসার মাদকাসক্ত আজিজুলকে থানায় কাষ্টডিতে নিতে অপরাগতা প্রকাশ করে বলেন, তাকে আগে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

থানায় না নেয়ায় উপায়ত্ত্ব না পেয়ে গ্রাম্য পুলিশ আবদুল জব্বার ও এলাকাবাসিরা চিকিৎসার জন্য তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। পরদিন সকালে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

মান্দা থানার পরিদর্শক আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় একটি মামলা হয়েছে। মঙ্গলাবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সরদার ফজলুল হক :তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।