ভ্রাম্যমান আদালত : সৈয়দপুরে এক হোটেল মালিকের জরিমানা
৩ জুলা '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

ভ্রাম্যমান আদালত : সৈয়দপুরে এক হোটেল মালিকের জরিমানা

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে বাসি ভাত ও খোলামেলা অবস্থায় খাবার রেখে বিক্রির দায়ে এক হোটেল মালিকের পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল (সোমবার) দুুপুরে শহরের অত্যাধুনিক সুপার মার্কেট এস আর প্লাজার নিচতলার মো. রুহুল আমিন নামের এক হোটেলে মালিকের ওই জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা দায়িত্বপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়কস্থ এস আর প্লাজার জনৈক রুহুল আমিনের হোটেলে বাসি ভাত বিক্রি করা হচ্ছে গোপন সুত্রে এমন খবর পেয়ে ওই হোটেলে আকস্মিক অভিযান চালানো হয়। অভিযানকালে ওই হোটেলে বাসি ভাত বিক্রির ঘটনাটি হাতেনাতে ধরা পড়ে। এছাড়াও এ সময় নজরে আসে ওই হোটেলে
খোলামেলা অবস্থায় খাবার রেখে বিক্রির বিষয়টি। আর বাসি ভাত ও খোলামেলা অবস্থায় খাবার রেখে বিক্রির দায়ে হোটেলের মালিকের ৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতে নেতৃত্বে দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
এ অভিযানে সৈয়দপুর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. অহিদুল ইসলাম, পৌরসভা স্যানিটারী ইন্সপেক্ট মো. আলতাফ হোসেন সরকার, উপ-পরিদশর্ক শাহীনসহ পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।