• Home »
  • নীলফামারী »
  •  অটোরিকশা চালকে হত্যা সৈয়দপুরে থানায় মামলা : আটক ২ আসামীর স্বীকারোক্তি
 অটোরিকশা চালকে হত্যা সৈয়দপুরে থানায় মামলা : আটক ২ আসামীর স্বীকারোক্তি
৪ জুলা '১৮
0 Shares

 অটোরিকশা চালকে হত্যা সৈয়দপুরে থানায় মামলা : আটক ২ আসামীর স্বীকারোক্তি

 মিজানুর রহমান মিলনসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:  নীলফামারীর সৈয়দপুরের ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই এবং এর চালক সুমনকে (২২) হত্যার ঘটনায় একটি মামলা হয়েছে। সুমনের বাবা সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী সমলাপাড়ার বকুল মিয়া (৪৩) বাদী হয়ে গত সোমবার সন্ধ্যায় হত্যাকান্ডের ঘটনায় জড়িত দুইজনের বিরুদ্ধে সৈয়দপুর থানায় ওই মামলা দায়ের করেন। মামলা নম্বর ৩, তারখি: ০২/০৭/২০১৮ইং। অটোরিকশা চালকে হত্যা সৈয়দপুরে থানায় মামলা : আটক ২ আসামীর স্বীকারোক্তি

মামলা আসামীরা হচ্ছে একই ইউনিয়নের উত্তর সোনাখুলী মাল্লিপাড়ার মৃত. জয়বারের ছেলে মো. রবিউল (২২) এবং একই উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর ঠকপাড়া আব্দুল হামিদের ছেলে মো. আনারুল (১৯)। এর আগে গত ৩০ জুন ছিনতাইকৃত ব্যাটারিচালিত অটোরিক্সাসহ তাদের আটক করে দিনাজপুরের বীরগঞ্জ থানার রাতের টহল পুলিশ। পরদিন গত ১ জুলাই রাতে আটককৃত সৈয়দপুর থানা পুলিশের হেফাজতে নেয়া হয়। গতকাল মঙ্গলবার (৩ জুলাই) সৈয়দপুর থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের নীলফামারী আদালতে হাজির করেন। তারা (গ্রেপ্তারকৃত) আদালতে ১৬৪ ধারায় হত্যাকান্ডের ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবাববন্দী দেয়।
এদিকে, গতকাল (মঙ্গলবার) বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সুমনের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে রাতে উত্তর সোনাখুলী সমলাপাড়ায় তাঁর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী সমলাপাড়ার বকুল মিয়ার বড় ছেলে সুমনের ব্যাটারিচারিত অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে গত শনিবার (৩০ জুন) রবিউল ও আনারুল এনার্জি ড্রিংক্স’র সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে অবচেতন করে। পরে তাকে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নে সিপাইগঞ্জ কুঠিরঘাট ব্রীজের কাছে চওড়া নদীতে ফেলে দিয়ে তার ব্যাটারিচালিত অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। পরে ছিনতাইকৃত অটোরিকশাটিসহ রবিউল ও আনারুল দিনাজপুরের বীরগঞ্জ থানা পুলিশের রাতে ধরা পড়ে। আর গত সোমবার দুপুরে রংপুরের বদরগঞ্জ উপজেলার ১২ নম্বর কুতুবপুর ইউনিয়নের যমুনেশ্বরী নদীর নাগেরহাট ব্রীজের কাছ থেকে সুমনের লাশ উদ্ধার করা হয়।
ব্যাটারি অটোরিকশা চালক সুমন হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।