রংপুরের ডিআইজি খন্দকার গোলাম ফারুকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
৫ জুলা '১৮
0 Shares

রংপুরের ডিআইজি খন্দকার গোলাম ফারুকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মেজবাহুল হিমেল, রংপুর প্রতিনিধি // সকলের সহযোগিতা নিয়ে তিনি রংপুর তথা বিভাগের ৮ জেলা থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদক নির্মূল করতে সক্ষম হয়েছি। তিনি বলেন, রংপুরবাসী,জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় রংপুরকে আইন শৃঙ্খলার দিক থেকে একটি উত্তম জেলায় করতে সক্ষম হয়েছেন। তিনি আগামীতে রংপুরকে আইন শৃঙ্খলা সহ সকল দিক থেকে রংপুরকে একটি উন্নত জেলা হিসেবে দেশের দরবারে নিয়ে যেতে সকলের প্রতি এগিয়ে আসার আহ্বান জানান। এই কথাগুলো বলেছেন পুলিশের রংপুর রেঞ্জ থেকে চট্টগ্রাম রেঞ্জে বদলি পাওয়া বিদায়ী ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম।
ডিআইজি বলেন, দায়িত্ব পালনকালে আমি কখনও কোন ব্যক্তি, দল বা গোষ্ঠীর প্রতি রাগ, অনুরাগ কিংবা বিরাগভাজন হয়ে কোন সিদ্ধান্ত বা পদক্ষেপ গ্রহণ করেনি। বরং সর্বোচ্চ মেধা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি।
তিনি আরো বলেন, রংপুর বিভাগ আমার আবেগের জায়গা। এখানকার শান্তিপ্রিয় জনগণের ভালবাসায় আমি অভিভুত। এ অঞ্চলের জনগণের সাথে আমার আত্মার সম্পর্ক সৃষ্টি হয়েছে।
বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ এর জনপ্রিয় ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম,পিপিএম এর চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি হিসেবে বদলী হওয়ায় বৃহস্পতিবার দুপুরে রংপুর পুলিশ কমিউনিটি হল মিলনায়তনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং সুধিজনের আয়োজনে তাঁর সম্মানে এক বিদায় সংবধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব এতে সভাপতিত্ব করেন। এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জ এর ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ, রংপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ এ বি এম নিজামুল হক, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম, রংপুর জিলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ছাফিয়া খানম, রংপুরের সিভিল সার্জন ডা: আবু মো: জাকিরুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগর কমিটির সভাপতি সাফিউর রহমান সাফি ও সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, জাতীয় পার্টি রংপুর মহানগরের সাধারন সম্পাদক এস এম ইয়াসির, কমিউনিটি পুলিশিং রংপুর জেলা ও বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক, রংপুর চেম্বার অব কমার্স এর সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু এবং কমিউনিটি পুলিশিং রংপুর সমন্বয় কমিটির আহ্বায়ক ওপ্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা সদরুল আলম দুলু।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মো: মারুফ হোসেন এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং রংপুর জেলা ও বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-রংপুরের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাড. আব্দুল মালেক, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, রংপুর পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম প্রমুখ।
পরে তাঁকে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কমিউনিটি পুলিশিং সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার দেয়া হয়।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।