পার্বতীপুরে আনসার ভিডিপি উন্নয়ন ক্লাবের ভিত্তি প্রস্তর উদ্বোধন
৬ জুলা '১৮
0 Shares

পার্বতীপুরে আনসার ভিডিপি উন্নয়ন ক্লাবের ভিত্তি প্রস্তর উদ্বোধন

আব্দুল্লাহ আল মামুন, ষ্টাফ রিপোর্টার, পার্বতীপুর(দিনাজপুর): “শেখ হাসিনা প্রধান মন্ত্রী হওয়ার আগে প্রতিবন্ধী,বয়স্ক, বিধবা, সন্তান গর্ভে থাকা কালীন মায়ের পুষ্টির অভাব মেটাতে সন্তান সম্ভাবা নামে কোন ভাতা ছিলো না। অনেকে বলে একবার সিংহাশনে গেলে সকলে পেছনের কথা ভুলে যায়। শেখ হাসিনা যে ভোলে না তার প্রমান একজন প্রতিবন্ধী, একজন বয়স্ক ভাতা ভোগী ও গরীব মানুষ”।

দিনাজপুরের পার্বতীপুরে উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ক্লাবের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) এসব কথা বলেন। এসময় আগামীতেও নৌকায় ভোট তেয়া আহবান জানান তিনি।
উপজেলা পরিষদ মিলনায়তনে শ্রক্রবার সকালে অনুষ্ঠানে ২২ জন আনসার সদস্যের মাঝে বাই সাইকেল বিতরন করেন প্রধান অতিথি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আনসার ও ভিডিপির দিনাজপুর জেলা কমান্ড্যান্ট আব্দুল মজিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানুল হক, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক রেজাউল করীম, আব্দুর রাজ্জাক প্রামানিকসহ আরো অনেকে। পরে তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিপি-৩) এর আওতায় সরবরাহকৃত ২২২টি ল্যাপটপ উপজেলার শতভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে বিতরন করেন মন্ত্রী ।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।