চিরিরবন্দরে অর্ধবার্ষিক পরীক্ষার ফি বাকী থাকায় সভাপতির নির্দেশে পরীক্ষা বন্ধ
৯ জুলা '১৮
0 Shares

চিরিরবন্দরে অর্ধবার্ষিক পরীক্ষার ফি বাকী থাকায় সভাপতির নির্দেশে পরীক্ষা বন্ধ

মোহাম্মদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর)প্রতিনিধি:  দিনাজপুরের চিরিরবন্দরে ১০নং পুনট্রি ইউনিয়নের পুনট্রি গমিরাহাট এসসি হাই স্কুলের অর্ধবার্ষিক পরীক্ষার ফি বাকী থাকায় পরীক্ষা বন্ধ করে দিয়েছে ওই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি।
চিরিরবন্দরে অর্ধবার্ষিক পরীক্ষার ফি বাকী থাকায় সভাপতির নির্দেশে পরীক্ষা বন্ধ স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম জানান, যষ্ঠ থেকে দশম শ্রেণী পর্যন্ত স্কুলে মোট শিক্ষার্থী প্রায় আড়াই’শ জন। স্কুলের অর্ধবার্ষিক পরীক্ষা গত ১লা জুন রোববার থেকে শুরু হলে পাঁচ বিষয়ের পরীক্ষার পর গত ৭ জুলাই শনিবার দুপুর ২টায় নবম ও দশম শ্রেণীর গণিত বিষয়ের পরীক্ষা শুরু হওয়ার আগেই কিছু পরীক্ষার্থীর ফি বাকী থাকায় স্কুলের সভাপতি পরিতোষ চন্দ্র রায় পরীক্ষা কক্ষে প্রবেশ করে পরীক্ষার্থীদের উপর চড়াও হয়ে ওই দিনের পরীক্ষা বন্ধের নির্দেশ দেন। এতে পরীক্ষার্থীরা সভাপতির সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়লে পরীক্ষা বন্ধ করে সকল পরীক্ষার্থীকে পরীক্ষা কক্ষ থেকে বের করে দেন এবং আগামীকাল হতে সকল ক্লাশের পরীক্ষা বন্ধ রাখার জন্য প্রধান শিক্ষককে নির্দেশ দেন।
বিষয়টি জানাজানি হলে ওই এলাকার সচেতন মানুষ ও শিক্ষার্থীদের অভিভাবকরা স্কুলে আসতে শুরু করে এবং ম্যানেজিং কমিটির সভাপতি পরিতোষ চন্দ্র রায়ের পদত্যাগের দাবীতে মাইকিং প্রচারনা চালায়।
এ ব্যাপারে স্কুলের সভাপতি পরিতোষ চন্দ্র রায়ের সাথে কথা হলে তিনি বলেন, পরীক্ষার ফি না পাওয়ায় পরীক্ষা বন্ধ করে দেয়া হয়েছে।
এ বিষয়ে চিরিরবন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনজুরুল হক জানান, পরীক্ষা বন্ধ করে দেয়ার বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি ।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।