মান্দায় পৃথক সড়ক দুঘর্টনায় ১জন নিহত॥ আহত ১
১১ জুলা '১৮
0 Shares

মান্দায় পৃথক সড়ক দুঘর্টনায় ১জন নিহত॥ আহত ১

এম এম হারুন আল রশীদ হীরা,মান্দা (নওগাঁ): নওগাঁর মান্দায় পৃথক সড়ক দুঘর্টনায় একজন নিহত হয়েছেন। অপর ঘটনায় আরো ১জন আহত হয়েছেন। নওগাঁ থেকে বাড়ি ফেরার সময় পথ্যিমধ্যে বাসের ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই আবদুস সামাদ (৫৫) মর্মান্তিকভাবে নিহত হন। নিহত আবদুস সামাদ চাঁপাই নবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত কাইনুদ্দিন এর ছেলে।

মান্দায় পৃথক সড়ক দুঘর্টনায় ১জন নিহত॥ আহত ১ গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের মাতম বইছে।
অপর ঘটনায় ব্যাটারিচালিত অটোরিকশার সাথে ভটভটির ধাক্কায় উপজেলার খুদিয়াডাঙ্গা গ্রামের সন্তোষ কুমার কুন্ডু (৫২) আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

উপপরিদর্শক রফিকুল ইসলাম এবং স্থানীয় এমদাদুল হক জানান, নিহত আবদুস সামাদ নওগাঁ ট্রাভেল্স (ঢাকা মেট্রো-প-৭৩৭১) নামে যাত্রীবাহী একটি মিনিবাসযোগে নিজ বাড়ি ফিরছিলেন। পথে ওই স্থানে পৌঁছলে বিদ্যুতের খুঁটিতে নতুন করে তার লাগানোর সময় বাসের ছাদে বসে থাকা আবদুস সামাদ তারের সাথে ধাক্কা লেগে বাস থেকে ছিঁটকে পাকা সড়কের ওপর পড়ে যান। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তাকে থানা হেফাজতে নেয়া হয়।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। তবে পরিবারের কেউ বাদি না হওয়ায় মামলা করা যায়নি। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।