• Home »
  • নীলফামারী »
  • ডোমারে সাড়ে ৪২ হাজার শিশুকে ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো হবে
ডোমারে সাড়ে ৪২ হাজার শিশুকে ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো হবে
১২ জুলা '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

ডোমারে সাড়ে ৪২ হাজার শিশুকে ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো হবে

ইয়াছিন মোহাম্মদ সিথুন, ষ্টাফ রিপোর্টার, ডোমার (নীলফামারী): নীলফামারীর ডোমার উপজেলায় ৪২ হাজার চার শত চার জন শিশুকে ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো হবে বলে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) উপজেলা অবহিকরন ও পরিকল্পনা সভায় জানা গেছে। বুধবার দুপুরে ডোমার উপজেলা স্বাস্থ কমপ্লেক্স তাদের নিজস্ব হলরুমে এ সভার আয়োজন করে।

উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ ও প: প: কর্মকর্তা শিশু কনসালটেন্ট ডা. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে এসময় থানার অফিসার্স ইনচার্জ মো: মোকছেদ আলী ব্যপারী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমীর হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুল বারী, মেডিকেল অফিসার তপন কুমার, প্রেস ক্লাব সভাপতি মো: মোজাফ্ফর আলী, ভোগডাবুড়ি ইউপি চেয়ারম্যান মো: একরামুল হক, কেতকীবাড়ি ইউপি চেয়ারম্যান জহুরুল হক দিপু প্রমূখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় দুই শত ৪১টি কেন্দ্রে চার শত ৮২ জন স্বেচ্ছাসেবক এ কার্যক্রমে নিয়োজিত থাকবেন। ছয় থেকে ১১ মাস বয়সী পাঁচ হাজার ছয় শত ৬২ জন শিশুকে একটি নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩৬ হাজার সাত শত ৪২ টি শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। #

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।