মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পুনর্গঠন করা হয়েছে। নয় সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদের এ কমিটি সম্প্রতি পুনর্গঠন করা হয়। পুনর্গঠিত এ কমিটিকে গত ৩০ ডিসেম্বর দুর্নীতি দমন কমিশন (দুদক), রংপুর বিভাগীয় পরিচালক মো. আব্দুল করিম অনুমোদন দেন।
এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনরায় মনোনীত হয়েছেন যথাক্রমে সৈয়দপুর শহরের বিশিষ্ট শিল্পপতি ও লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়ন মো. নজরুল ইসলাম এবং দৈনিক কালের কন্ঠ ও দৈনিক করতোয়ার সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু।
কমিটির অন্যান্যদের পদে মনোনীতরা হচ্ছেন, সহ-সভাপতি সৈয়দপুর কলেজের সাবেক অধ্যক্ষ মো. হাফিজুর রহমান হাফিজ, বীর মুক্তিযোদ্ধা মো. একরামুল হক। এছাড়া পাঁচটি সদস্য পদে মনোনীতরা হলেন, সৈয়দপুর শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তার, সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাবিনা সালাম, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা এবং সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি ও সময় টিভি’র নীলফামারী জেলা প্রতিনিধি আ. ফ. ম. সাকির হোসেন বাদল।
উল্লিখিত পুনর্গঠিত কমিটি চলতি ২০২০ সালের ১ জানুয়ারী হতে আগামী তিন বছর (২০২৩ সালে ৩১ ডিসেম্বর পর্যন্ত) দায়িত্ব পালন করবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here